October 24, 2024, 12:23 am

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

উত্তরখানে বাজার দখলকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা 

নিজস্ব প্রতিবেদক: রাজধানী উত্তরখান থানাধীন মাজার চৌরাস্তায় ৩৪ শতাংশ জমির উপর সেমিপাকা প্রায় ৫০টি টিনসেড দোকান ঘর রয়েছে। ফালুর বাজার নামে পরিচিত এ জমির মালিকানা দাবিদার মো: আলমগীর হোসেন। কিন্তু কিছু চাদাবাজদের কারনে উক্ত বাজারটিতে বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন ফালু বা আলমগীর হোসেন কেউই ভাড়া তুলতে পারেনা। পুরো বাজারটি চাদাবাজদের দখলে। বাজারটিতে মাছ,মাংস, মুরগী,মুদি, সবজি এবং নানাবিধ কয়েকটি ফলের দোকান রয়েছে। ভাড়া উঠানোকে কেন্দ্র করে গত ০৯/০৯/২০২৩ ইং তারিখ চাদাবাজ গ্রুপ আতর্কিত হামলা চালায় আলমগীর ও তার সহকারীদের উপর ।

মারা মারির ঘটনায় মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি হন মার্কটের একটি অংশের দাবিদার জৈনক নিজাম উদ্দিনের ছেলে অধ্যক্ষ মোঃআলমগীর হোসেন। এ ঘটনায় আলমগীর বাদী হয়ে আজ রবিবার ১২/১১/২০২৩ ইং তারিখ উত্তরখান থানায় মামলা করেন,মামলা নং ১২।

মামলার এজাহার সুত্রে জানা যায়, আসামী শাহ আলম, শিমুল এবং পলাশ বাদীকে হত্যার উদ্দেশ্য তাদের হাতে থাকা লোহার রড দিয়ে এলোপাথারী মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে।এতে মামলার বাদী আলমগীর ও তার ম্যানেজার রক্তাক্ত জখম হয়ে মাটিতে পরে থাকলে স্থানীয় লোকজন তাকে এবং তার ম্যানেজার নুরুকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি করায়।সেখানে চিকিৎসা শেষে আলমগীরের শারীরিক অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে পরিবারের লোকজন উত্তরা ১৩ নং সেক্টরের লুবানা জেনারেল হাসপাতালে ভর্তি করান। সেখানে একাধীকবার তার কিডনি ডায়ালাইসিস করানো হয়। চিকিৎসা শেষে রবিবার চিকিৎসা সনদ ও যাবতীয় কাগজপত্র নিয়ে উত্তরখান থানায় হাজির হয়ে তিনি বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলা সুত্রে আরো জানা যায়, উক্ত ঘটনায় মোঃশাহ আলম মিয়া,মোঃ মহিউদ্দি শিমুল, মোঃ পলাশসহ ৮ জনকে আসামি করা হয়েছে। এছাড়াও আরো২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।আসামিদের গ্রেফতার করা বিষয়ে জানতে চাইলে

মামলার তদন্তকারী কর্মকর্তা ইনস্পেক্টর অপারেশন মাহবুব আলম জানান মামলার খবর পেয়ে আসামীরা গা ঢাকা দিয়েছে। তবে তাদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন